ভাবনা গুলো
- মো ইসমাইল হোসেন আবির ০২-০৫-২০২৪

20-08-2014
07.45 AM
এইত সে দিন
চলতি পথে প্রথম দেখেছিলাম ,
অট্রহাসিতে মেতে উঠেছিলে তুমি ।
সেই হাসির জলক এতটা প্রখর
ভাবিনি পাল্টে দেবে জীবনের মোর ।

সেই থেকে হল ভাবনা শুরো
কি জানি, সব আবল-তাবল
নাকি সত্যিই পাল্টে গেছি আমি ?
কে দেবে তার সমাধান ?
কেন নিজোম রাত একা পোহাই
জুনাকির আলোয় বেসে উঠে তার মুখ
র্স্পশে হয়ে যায় বিলীন ।
একি কখনো সম্ভব
পারব কি কখনো তার হৃদয় মন র্স্পশ করতে
নাকি সে শুধু আসবে কল্পনায়
জানিনা
জানিনা
জানিনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।